বাউফল প্রতিদিন ডট কম

বাউফলের কথা বলে

পরকীয়া প্রেমিককে ভালবাসার প্রমাণ দিতে এ কী করলেন তরুণী

পরকীয়া প্রেমিককে ভালবাসার প্রমাণ দিতে গিয়ে পবিত্র কুরআন অবমাননা করার একটি ঘটনার ‘ভিডিও’ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ভিডিওটি নজরে আসলে স্থানীয় আলেমদের সহযোগিতায় সেই প্রেমিকাকে চিহ্নিত করে পুলিশ। কয়েক ঘণ্টার ব্যবধানে তাকে গ্রেফতার করা হয়েছে। বেরিয়ে আসে কুরআন অবমাননা করার আসল কারণ।

মঙ্গলবার সকালে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রাত ১২ টার দিকে ওই প্রেমিকার শ্বশুড় বাড়ি আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার প্রেমিকা (২৫) গোরাট এলাকার আব্দুর রহমানের মেয়ে। তার স্বামী শ্রীপুর এলাকার খলিলুর রহমান।

পুলিশ জানায়, মেয়েটি বিয়ের পর এক ভিন্ন ধর্মের প্রবাসী ছেলের সঙ্গে যোগাযোগ মাধ্যমে নিয়মিত কথা হয়। সেই সুবাদে তাদের মধ্যে পরকীয়া প্রেম হয়। মেয়েটি মুসলিম হওয়ায় প্রেমের সম্পর্ক বিছিন্ন করার সিদ্ধান্ত নেয় প্রবাসী ওই ছেলে। কিন্তু প্রেমিকা নিজ ধর্ম ত্যাগ করার সিদ্ধান্ত নেন।

সেজন্য প্রমান হিসেবে মুসলিমদের পবিত্র কুরআন শরীফকে অবমাননা করে একটি ভিডিও ধারণ করে ছেলের কাছে পাঠায়। এরপর তাদের মধ্যে মনোমালিন্য হলে সোমবার রাতেই ছেলেটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে দেয়। বিষয়টি নজরে আসলে অভিযান চালিয়ে কয়েক ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করা হয়।

আশুলিয়ার মধুপুর জামি আরবিয়া মাখজানুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হোসেইন আহমেদ বলেন, একটি ভিডিও আমাদের নজরে আসে। পরে আমরা কুরআন অবমাননার বিষয়টি জানালে তারা তাৎক্ষনিক মেয়েটিকে চিহ্নিত করে তাকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, মেয়েটি বিবাহিত। তবুও সে অন্য একটি ধর্মের ছেলের সঙ্গে পরকীয়া করে আসছিল। তাকে সন্তুষ্ট করার জন্যই এই কাজটি করেছে। তার কাজ ইসলাম কখনও সমর্থন করে না তাই তার কঠোর বিচারের দাবি জানাচ্ছি ।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) মোস্তফা কামাল বলেন, তাকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে প্রাথমিক তদন্ত শেষে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *